বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

মাটি খুঁড়ে মিলল ৪৬ লাখ টাকা

আপডেট : ১৬ জুন ২০২৪, ০৬:৩০ পিএম

সূত্রাপুর থানা এলাকার ব্যবসায়ী শওকত হোসেন সুমনের লুট হয়ে যাওয়া ৪৬ লাখ ২০ হাজার টাকা মাটি খুঁড়ে উদ্ধার করেছে ডিএমপির সূত্রাপুর থানা পুলিশ। কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করা হয়। এ তথ্য জানিয়েছেন কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার নজরুল ইসলাম করেছেন।

তিনি জানান, গত ১২ জুন ২০২৪ ব্যবসায়ী সুমন হাজিরা দেওয়ার উদ্দেশ্যে পুরান ঢাকার সিএমএম কোর্টে আসেন। এসময় তিনি তার হাসপাতালের কর্মচারীদের বেতন ভাতা দেওয়ার উদ্দেশ্যে নগদ ৫২ লক্ষ টাকা বহন করেন। উক্ত টাকা গাড়িতে রেখে জনসন রোডের স্টার হোটেল এন্ড রেস্টুরেন্টে সকালের নাস্তা করতে গেলে ড্রাইভার রুবেল সুযোগ বুঝে টাকা নিয়ে সটকে পড়েন। অনেক খোঁজাখুঁজির পরে ড্রাইভারকে না পেয়ে ব্যবসায়ী সুমন ১৪ জুন ২০২৪ রাতে সূত্রাপুর থানায় অভিযোগ দায়ের করেন।

সহকারী পুলিশ কমিশনার বলেন, অভিযোগ পাওয়ার সাথেসাথেই পুলিশ অভিযান চালিয়ে ১২ ঘন্টার কম সময়ে কক্সবাজার থেকে ড্রাইভার রুবেলকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে বিভিন্ন স্থানে মাটির নিচে পুতে রাখা পলিথিন ব্যাগ এবং প্লাস্টিকের পাত্রের ভেতর থেকে নগদ ৪৬ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করে। বাকি টাকা উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে মামলার বাদী সুমন বলেন, আমি পুলিশের সহযোগিতায় অত্যন্ত খুশি। আমি কখনোই ভাবিনি এতো দ্রুত আমার টাকা ফেরত পাবো। আমি আজীবন পুলিশের কাছে কৃতজ্ঞ থাকবো।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত