সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শাকিবের কাছ থেকে কী উপহার পেয়েছেন বীর, জানালেন বুবলী

আপডেট : ২৩ জুন ২০২৪, ০৫:৩২ এএম

অভিনেতা শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীর। ব্যক্তিজীবনে নায়িকার সঙ্গে নায়কের বর্তমান সম্পর্ক ভালো না থাকলেও বাবা হিসেবে ছেলের সকল দায়িত্বই পালন করেন শাকিব। সুযোগ পেলেই সন্তানের সঙ্গে সময় কাটান তিনি। 

যদিও বীর বেড়ে উঠছেন তার মায়ের কাছেই, তবুও বাবার আদর যত্ন থেকে বঞ্চিত হচ্ছেন না। বিভিন্ন উৎসব কিংবা উপলক্ষে ছেলেকে উপহার দিতেও দেখা যায় এই নায়ককে। 

যে কারণে প্রশ্ন উঠেছে, এবারের ঈদে বাবা শাকিব খানের কাছ থেকে কী উপহার পেয়েছেন বীর? বিষয়টি নিয়ে সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে কথা বলেছেন মা শবনম বুবলী। 

এই নায়িকা জানান, নির্দিষ্ট কোনো উপহার নয় বরাবরের মতোই বাবার কাছ থেকে উপহার, সালামি এসব পেয়েছেন ছেলে বীর। 

বুবলী বলেন, ‘আসলে হয় কি, বাবা–ছেলের সম্পর্ক তো সারা জীবনের। সেখান থেকে উপহার দেওয়া-নেওয়া, সালামি এগুলো তো থাকেই।’

আপনি কোনো উপহার পেয়েছেন কি না শাকিব খানের কাছ থেকে, এমন প্রশ্নের জবাবে এই নায়িকা বলেন- ‘আমি যখন ওদের সুন্দর সেই মুহূর্ত দেখি, ওটাই আমার জন্য বড় একটি পাওয়া, অনেক আনন্দের। এর মধ্যে হাজার উপহারও আমার কাছে কোনো বিষয় নয়। যখন ওই মুহূর্তটা খুব সুন্দর হয়ে যায়।’

বুবলী আরও বলেন, ‘যেকোনো উৎসবে অনেক উপহার পায় বীর, যেমন ওর নানা-নানু, তারপর আমার বোনেরা, সবাই দেশের বাইরে থাকে, ওরা পাঠায়। সব মিলিয়ে ওর উপহার প্রচুর পাওয়া হয়।’

২০১৮ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন শাকিব খান ও শবনম বুবলী। দুই বছর পর তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান শেহজাদ খান বীর। বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না এই দম্পতি। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত