সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

হেলমেট পরে সাবেক ইউপি সদস্যের কানে গুলি করে দুর্বৃত্তরা

আপডেট : ২৫ জুন ২০২৪, ০১:১৫ পিএম

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে সাবেক ইউপি সদস্য আরিফ হোসেন (৪০) নিহত হয়েছেন। গতকাল সোমবার (২৪ জুন) দিবাগত রাত পৌঁনে ১২টার দিকে নগরীর ফুলবাড়ীগেট এলাকার কুয়েট-তেলিগাতি সড়কে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আরিফ দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও স্থানীয় যুবলীগ নেতা। তিনি কুয়েট গেট এলাকার আমির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাত পৌঁনে ১২টার দিকে যোগিপোল ইউনিয়নের সাবেক মেম্বার আরিফ তার বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা একটি কালো রংয়ের মোটরসাইকেলে হেলমেট পরে এসে আরিফের মাথার বাম কানের পাশে, বুকের বাম পাশে ও বাম বোগলের নিচে এলোপাথাড়ি গুলি করে দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও আত্মীয়স্বজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এছাড়া কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে তার খোঁজখবর নিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত