রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

তুলা পরীক্ষার মুখে পড়বেন, ভালো কিছু অপেক্ষা করছে মকরের

আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ০৮:৪১ এএম

মেষ: নতুন বছরের প্রথম দিনটি আপনার জন্য শুভ। আগের ব্যর্থতাগুলো চিহ্নিত করুন। নতুন উদ্যমে কাজে নেমে পড়ুন। পুরোনো ব্যর্থতা ধীরে ধীরে দূরে সরে যাবে।

বৃষ: সঙ্গীর সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনি কী চান, সেটি পরিষ্কার করুন। তারপর হাত বাড়ান। চাহিদা পূরণ হবে।

মিথুন: আপনি সাধারণত সোজাসুজি কথা বলতে ভালোবাসেন। আজ একটু ভেবেচিন্তে কথা বলুন। প্রবাসীরা কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন।

কর্কট: আজ একটু বেশি আবেগি হয়ে পড়তে পারেন। পরিবারের কারো রোগমুক্তিতে স্বস্তি ফিরবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা নিয়ে চিন্তা বাড়তে পারে।

সিংহ: নতুন বছরে অত হিসাব-নিকাশ না করে নিজের মতো করে বাঁচুন। মনের কথা শুনুন। সিংহ, জীবনে সুখী হওয়ার সময় খুব কম। যা আছে, তাই নিয়ে সুখী হোন। জানেনই তো, সব পেলে নষ্ট জীবন!

কন্যা: সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। অর্থনৈতিক চিন্তা বাড়তে পারে। মামলা সংক্রান্ত ঝামেলায় জড়াতে পারেন।

তুলা: যৌথ ব্যবসায় বুঝেশুনে সিদ্ধান্ত নিন। কোনো বিষয়ে পরীক্ষার মুখে পড়তে পারেন। শান্ত থাকুন। সমস্যা থাকলে অবশ্যই তার সমাধান আছে। সমাধানহীন ত্রুটিকে ‘সমস্যা’ বলে না। সেটি অনিবার্য নিয়তি। ঝড়ের মুখে আপনি পাল্টা ঝড় তুলতে গেলে উবে যাবেন। কিছু সময়ের জন্য গা ভাসিয়ে দিন। তারপর আস্তে আস্তে পাশে সরে দাঁড়ান।

বৃশ্চিক: নতুন কাজে হাত দেওয়ার আগে বর্তমান অবস্থান নিয়ে একটু ভাবুন। আজ সুযোগ আসবে, সেটি ভেবেচিন্তে ব্যবহার করতে হবে।

ধনু: নতুন বছরে আত্মবিশ্বাসে দিন শুরু হবে। পুরোনো ঝামেলা ধীরে ধীরে নিষ্পত্তি হবে। শিল্পীদের জন্য দিনটি শুভ।

মকর: সাফল্য যেমন উদযাপন করতে হয়, ব্যর্থতাও উদযাপন করা যায়। মকর, পুরোনো ব্যর্থতা নতুন বছরে উদযাপন করুন। আর তা থেকে শিক্ষা নিয়ে পথ চলুন। আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে।

কুম্ভ: একা সিদ্ধান্ত নেওয়া আপনার জন্য আজ ঝুঁকির কারণ হতে পারে। দ্রুত যেতে হলে অবশ্যই একা যাওয়া উচিত, কিন্তু দূরে যেতে হলে একসঙ্গে যাওয়া উচিত। নিশ্চয়ই এই প্রবাদ আপনার জানা।

মীন: কিছু বিষয়ে রহস্য রেখে আপনার বছরটি শেষ হয়ে গেল। রহস্য সামনে খোলাসা হবে। আপনি ধীরে ধীরে পৌঁছে যাবেন আপনার গন্তব্যে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত