রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মুন্সীগঞ্জে শাশুড়িকে হত্যা সিংড়ায় রাজমিস্ত্রি খুন

আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ১২:৪৯ এএম

সিংড়ার চলনবিল মাঠ থেকে আবু বকর সিদ্দিক (৪৬) নামের এক রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, স্ত্রীর পরকীয়ার জের ধরে এই হত্যাকা- ঘটানো হয়েছে। এদিকে মুন্সীগঞ্জের সিরাজদীখানে ছেলের বউয়ের বিরুদ্ধে শ্বাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের চক লাড়–য়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি মাঠ থেকে সিদ্দিকের লাশটি উদ্ধার করে সিংড়া থানার পুলিশ। তিনি চক লাড়–য়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজমিস্ত্রির কাজে সহযোগী সেলিম মিয়া কাজের খাতিরে আবু বকর সিদ্দিকের বাসায় যাতায়াত করতেন। একপর্যায়ে তার স্ত্রী শিউলী বেগমের সঙ্গে সেলিমের পরকীয়ার সম্পর্ক তৈরি হয়। পুলিশের ধারণা, তাদের মধ্যে গড়ে ওঠা পরকীয়ার সম্পর্ক জানতে পারায় পরিকল্পিতভাবে সিদ্দিককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়ার কথা জানান সিংড়া থানার ওসি নেয়ামুল আলম।

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার চরকুন্দলিয়া গ্রামে পুত্রবধূর হাতে জমিলা খাতুন (৮৫) নামে শাশুড়ি খুনের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দিবাগত রাতে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত মনতাজ উদ্দিনের স্ত্রী। সিরাজদীখান থানার ওসি মো. ফরিদউদ্দিন গতকাল দেশ রূপান্তরকে জানান, জমিলা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে পুত্রবধূ মাকসুদা পলাতক। পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে ছেলে শুক্কুর আলী ও পুত্রবধূ মাকসুদা আক্তারের সঙ্গে জমিলা খাতুনের ঝগড়া-বিবাদ লেগেই ছিল। বুধবার রাত ১০টার দিকেও তাদের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে পুত্রবধূ মাকসুদা তার শাশুড়ি জমিলা খাতুনের গলা টিপে ধরেন। এতে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। রাতেই তাকে ঢাকার মিটফোর্র্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সকালে জমিলার মরদেহ গ্রামের বাড়িতে নেওয়া হলে খবর পেয়ে পুলিশ মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত