রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এবার স্টিকারযুক্ত গাড়িসহ গ্রেপ্তার সাংসদপুত্র

আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯, ০২:৫৪ এএম

সাতক্ষীরায় দশম জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাংসদ রিফাত আমিনের ছেলে রাশেদ সরোয়ার রুমনকে গত বছর নভেম্বরে ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল পুলিশ। দুই মাসেরও কম সময়ে গতকাল রবিবার মোটরযান আইন লঙ্ঘনের ঘটনায় সদর উপজেলা থেকে মায়ের স্টিকারযুক্ত গাড়িসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, গতকাল সকালে শহরের বেনেরপোতায় একটি মাছের ঘের এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে সময় তিনি রিফাত আমিনের ব্যবহৃত স্টিকারযুক্ত গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন।

ওসি মোস্তাফিজুর রহমান জানান, রুমন মোটরযান আইনের একটি মামলায় পলাতক ছিলেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

গত বছর ১৯ নভেম্বর রুমনকে সাতক্ষীরার  নবাদকাটিতে একটি  বাগানবাড়ি থেকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। ওই সময় তার সঙ্গে ছিলেন আরও পাঁচ যুবক। পরে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পক্ষ থেকে জানানো হয়, তার মা সংরক্ষিত মহিলা আসন ৩১২-এর সাংসদ রিফাত আমিনের সুপারিশে পুলিশ তাকে ও তার সহযোগীদের ছেড়ে দেয়। দশম সংসদে সংরক্ষিত নারী আসনের সাংসদ রিফাত আমিনের মেয়াদ শেষ হচ্ছে ২৮ জানুয়ারি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত