সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আলাউদ্দিন আলীর চিকিৎসায় ২৫ লাখ টাকা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৩৮ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দীন আলী। এই গুণী সংগীত ব্যক্তিত্বের শারীরিক অবস্থা এখনো আশঙ্কাজনক থাকলেও ধীরে ধীরে উন্নতির দিকে এগোচ্ছে বলে দেশ রূপান্তরকে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী মোমিন বিশ্বাস।

এদিকে এবার আলাউদ্দীন আলীর পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই গুণী শিল্পীর চিকিৎসার দায়িত্বভার তিনি গ্রহণ করার আশ্বাস দিয়েছেন। শুধু তা্ই নয়, রোববার তার পরিবারকে সহযোগিতা করার জন্য আর্থিক অনুদান হিসেবে ২৫ লাখ টাকার সঞ্চয়পত্র প্রদান করেন।

৩ ফেব্রুয়ারি, রোববার দুপুরে গণভবনে আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমি ও তার ছোট মেয়ে আদ্রিতা আলাউদ্দিন রাজকন্যাকে ডেকে নিয়ে এই অনুদান প্রদান করেন।

উল্লেখ্য আলাউদ্দীন আলী ফুসফুসের প্রদাহ ও রক্তে সংক্রমণ সমস্যায় ভুগছেন। ক্যানসারের চিকিৎসাও চলছে। গত ২২ জানুয়ারি তাকে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন এই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। অবস্থার অবনতি ঘটলে ২৫ জানুয়ারি সকালে তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। আলাউদ্দিন আলী কাজের স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত