মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

স্ত্রীর প্রেমিককে খুন করে অ্যাসিডে ডুবিয়ে রাখল চিকিৎসক

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৪৭ পিএম

স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে নিজের গাড়িচালককে খুন করলেন এক চিকিৎসক। এর পর মৃতদেহ টুকরো টুকরো করে অ্যাসিডে ডুবিয়ে রেখেছিলেন তিনি। ভারতের মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদে এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ মঙ্গলবার এনডিটিভিকে জানায়, এ ঘটনায় ৫৬ বছর বয়সী অর্থোপেডিক চিকিৎসক সুনীল মন্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। চিকিৎসক হিসেবে স্থানীয়ভাবে তিনি সুপরিচিত।

জানা যায়, গাড়িচালকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন তার স্ত্রী। এ সন্দেহের বশবর্তী হয়ে সোমবার গাড়িচালককে খুন করেন চিকিৎসক।   

পুলিশ কর্মকর্তা অরবিন্দ  সাক্সেনা জানান, সুনীলের স্ত্রী বাড়িতে একটি বুটিক শপ চালাতেন। স্বামীর নিয়মিত অনুপস্থিতির সুযোগে ৩০ বছর বয়সী গাড়িচালক বীরেন্দ্র পচৌরির সঙ্গে প্রেমে জড়িয়ে যান তিনি।

অরবিন্দ আরও জানান, ওই চিকিৎসকের বাড়িতে গোপন কোনো কাজ চলছে খবর পায় পুলিশ। সেখানে হানা দিলে দেখা যায় বাড়ির মেঝেতে রক্তের দাগ লেগে আছে। বাড়িতে পুলিশ দেখে চিকিৎসক ভেঙে পড়েন এবং নিজের অপরাধ স্বীকার করে নেন।

সুনীল জানান, বীরেন্দ্রকে খুন করার পরে বাথরুমে নিয়ে গিয়ে তার দেহ কেটে টুকরো টুকরো করেন। হত্যাকাণ্ডের প্রমাণ গায়েব করতে টুকরোগুলো অ্যাসিডে ডুবিয়ে রেখেছিলেন।

পুলিশকে তিনি জানান, সোমবার রাতে গাড়িচালক বীরেন্দ্র দাঁতের ব্যথা নিয়ে চিকিৎসার জন্য আসেন। এ সময় সুযোগ বুঝে সার্জিকাল ছুরি দিয়ে তার গলা কেটে দেন সুনীল।

এদিকে ঘটনার পর থেকে সুনীলের স্ত্রী পলাতক বলে পুলিশ জানিয়েছে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত