শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বিএনপি ডুবন্ত তরি: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪২ পিএম

বিএনপি একটা ডুবন্ত তরি। তাদের কোন ভাবেই টেনে তোলা সম্ভব না। এ ছাড়া জনসমর্থন না থাকায় তারা উপজেলা নির্বাচনেও আসবে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

বুধবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে দেশি মুরগি সংরক্ষণ ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের সমাপনী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি দিয়ে তো রাজনীতি চলে না, গণতন্ত্রও চলে না। গণতন্ত্র সাধারণ মানুষের হাতে। কেউ যদি নির্বাচনে না আসে তাহলে বুঝতে হবে তাদের জনসমর্থন নেই। তবে তারা নির্বাচনে আসলে আমরা তাদের স্বাগত জানাব। কিন্তু তারা হেরে যাবে বলে নির্বাচনে আসবে না।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারী দুর্নীতি করে থাকে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এ জন্য আমার মন্ত্রণালয়ও থাকবে দুর্নীতি মুক্ত। কারণ দুর্নীতিকে রোধ করতে পারলে দেশ অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া যাবে।

বাংলাদেশ প্রাণী সম্পদ গবেষণা ইনস্টিটিউট এর মহা-পরিচালক ড. নাথু রাম সরকারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. রইছউল আলম মণ্ডল, প্রাণীসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত