বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ময়মনসিংহে বন্ধুর বাড়িতে সৌদি নাগরিকের মরদেহ

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০২:১৫ এএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার এক বাড়ি থেকে গত বৃহস্পতিবার রাতে মো. আবু নাছির আল দুসারী (৪৫) নামে এক সৌদি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি গত ৯ ডিসেম্বর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামে তার বন্ধু আবু সাইদ সানির বাড়িতে বেড়াতে এসেছিলেন।

গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘পাসপোর্টের তথ্য অনুসারে আবু নাছির সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার বাবার নাম আবু সালেহ। আমরা তার মৃত্যুর কারণ উদ্ঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’ এলাকাবাসীর ধারণা, অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে।

সানিকে উদ্ধৃত করে পুলিশ জানিয়েছে, ২০ বছর আগে রাজধানীর গুলশানের একটি হোটেলে নাছিরের সঙ্গে সানির পরিচয় হয়। এরপর থেকেই তার বাড়িতে নাছিরের যাতায়াত। পুলিশকে সানি আরও বলেন, ‘আমরা ভালো বন্ধু এবং সে প্রায়ই আমার বাড়িতে অবকাশ যাপনের জন্য আসত। বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে নাছির ঘুমিয়ে পড়ে। কিন্তু রাত হয়ে গেলেও ঘুম থেকে না ওঠায় আমি তাকে ডাকাডাকি করতে থাকি। তার শরীর নিথর দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। তার মৃত্যু আমি মেনে নিতে পারছি না।’ গৌরীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম জানান, আবু নাছিরের মৃত্যুর বিষয়টি ঊর্ধ্বতন কর্র্তৃপক্ষের মাধ্যমে সৌদি দূতাবাসকে জানানো হয়েছে। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত