মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

উপজেলা নির্বাচন নিয়ে আ. লীগের দু’পক্ষে সংঘর্ষ, পুলিশের রাবার বুলেট

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪৬ পিএম

লালমনিরহাটের অদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন নিয়ে আওয়ামী লীগের দু'পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশসহ আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। আহতরা আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স ও লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন  রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রফিকুল আলমকে অভ্যর্থনা জানাতে বিপুলসংখ্যক নেতাকর্মী কাকিনা তিস্তা দ্বিতীয় সড়ক সেতুর উদ্দেশ্যে রওনা হয়।

তারা জানান, শতাধিক মোটরসাইকেলের বহরটি উপজেলা দলীয় কার্যালয় এলাকায় পৌঁছালে মনোনয়নবঞ্চিত ইমরুল কায়েস ফারুখের অনুসারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। এ সময় পুলিশের ওপর চড়াও হয় নেতাকর্মীরা। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। 

রফিকুল আলম জানান, তার চারকর্মীকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অনেকেই স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হতাহতের এ ঘটনার জন্য তিনি ইমরুল কায়েস ফারুখকে দায়ী করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

অতিরিক্ত পুলিশ সুপার নাসিরুদ্দিন জানান, সংঘর্ষের ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত