রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নিহত স্বজনকে দেখে ফেরার পথে ছিনতাইয়ের কবলে নারীর মৃত্যু

আপডেট : ০৬ মার্চ ২০১৯, ১২:৩৫ পিএম

মানিকগঞ্জে নিহত স্বজনের দাফন শেষে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন বেদেনা বেগম (৪৫) নামে এক নারী। ছিনতাইকারীরা চলন্ত সিএনজি অটোরিকশা থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রাস্তায় পড়ে গাড়ির চাকায় পিষ্ট হলে তার মৃত্যু হয়।

এ সময় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ২ ছিনতাইকারী আহত হয়। তাদের পুলিশ আটক করেছে।

ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলা ফলসাটিয়া এলাকায় মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বেদেনা বেগম শিবালয় উপজেলার ডাক্তারখানা এলাকার সায়েদ আলীর স্ত্রী। বিষয়টি শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান নিশ্চিত করেছেন।

নিহতের স্বামী সায়েদ আলী বলেন, এক আত্মীয়ের দাফন সম্পন্ন করে একটি সিএনজি করে বাড়ি ফিরছিলেন তারা। তাদের বহনকারী সিএনজিটি শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পৌঁছালে প্রাইভেটকারের ভেতর থেকে হাত বাড়িয়ে ব্যাগ ধরে টান দেয় ছিনতাইকারীরা। এতে বেদেনা বেগম রাস্তায় পড়ে গেলে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঐ সময় দ্রুত পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে  খাদে পড়ে যায়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় পুলিশে সোপর্দ করে।

আটক দুই ছিনতাইকারী হলেন- সাভারের রাজাশাল গ্রামের রশিদের ছেলে মাসুদুর রহমান ও ফরিদপুর জেলার কোতোয়ালি থানার আবু তাহেরের ছেলে নুর ইসলাম।

ওসি মিজানুর রহমান বলেন, মঙ্গলবার রাতেই দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি রেকার দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত