সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

আপডেট : ০৬ মার্চ ২০১৯, ০৬:৫৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দুই সন্তানের জননী এক গৃহবধূকে (২৫) দল বেঁধে ধর্ষণ, মোবাইল ফোনে সেই দৃশ্য ধারণ ও ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শামীম, মনির ও মুর্তজা মণ্ডল। তাদের বুধবার জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। 

জানা গেছে, গত ৩র জানুয়ারি সন্ধ্যায় ওই গৃহবধূ তার মাদ্রাসা পড়ুয়া ছেলেকে খাবার দিয়ে ফেরার পথে শামীম, মুর্তজা, মনির, সোহেল, সাব্বির তাকে ঘিরে ধরে। এ সময় মনির তার গায়ের চাদর দিয়ে মুখ বেঁধে সকলে মিলে কলাবাগানের মধ্যে নিয়ে যায়। এরপর তারা তাকে ওই কলাবাগানের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে।

এ অভিযোগে মঙ্গলবার বালিয়াকান্দি থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলার পর দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূকে রাজবাড়ী সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়। রাতেই শুরু হয় পুলিশি অভিযান।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা জানান, মঙ্গলবার রাতে মানিকগঞ্জ জেলার শিবালয় এলাকা থেকে মামলার এজাহারভুক্ত আসামি শামীম, মনির ও মুর্তজা মণ্ডলকে গ্রেপ্তার করা হয়।

নির্যাতিতা গৃহবধূ জানান, পালাক্রমে ধর্ষণের পর তারা তাকে হুমকি দিয়ে চলে যায়। অসুস্থ অবস্থায় বাড়িতে চলে এসে তিনি স্থানীয় ডাক্তারের চিকিৎসা নেন। দুই দিন পর অভিযুক্ত মুর্তজা তার বাড়িতে এসে ধর্ষণের ভিডিও দেখিয়ে ২০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে সে তাকে আড়াই হাজার টাকা দেয়। লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলে না।

এদিকে গৃহবধূর কাছ থেকে আদায়কৃত টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে আসামিদের মধ্যে বিরোধ সৃষ্টি হলে বিষয়টি জানাজানি হয়। এ ব্যাপারে মঙ্গলবার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ঠেঙ্গাবাড়ীয়া মৃত আবু বক্করের ছেলে শামীম (২৫), কুরশীর সোনাইডাঙ্গী গ্রামের মমিন মণ্ডলের ছেলে মুর্তজা (২০), আয়ুব আলীর ছেলে মনির (২৫), খালেক শেখের ছেলে সোহেল (২৬) ও একই গ্রামের মাজেদের ছেলে সাব্বিরকে (২০) আসামি করে মামলা করেন ওই গৃহবধূ। এরপর মানিকগঞ্জ থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাদেরকে রাজবাড়ী আদালতে পাঠানো হলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত