সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আপনের মালিকের বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ

আপডেট : ১২ মার্চ ২০১৯, ১২:১৮ এএম

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগে মামলার আবেদন করেছেন পুত্রবধূ ফারিয়া মাহবুব পিয়াসা (২৬)। অভিযোগের বিষয়ে দিলদার আহমেদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির সাবেক পরিচালক ও সোহানা গ্রুপের কর্ণধার ফারিয়া মাহবুব পিয়াসার স্বামী সাফাত বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে নিয়ে ধর্ষণের মামলায় দেড় বছর ধরে কারাগারে রয়েছেন।

সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পিয়াসা মামলার আরজি নিয়ে যান। এতে দিলদারের সঙ্গে আপন রিয়েল এস্টেটের পরামর্শক ও তত্ত্বাবধায়ক মো. মোখলেসুর রহমানকেও আসামি করা হয়েছে।

মামলার আবেদনে পিয়াসা অভিযোগ করেন- ‘গত ৫ মার্চ রাতে তাকে নির্যাতন ও গালাগালি করে বাসা থেকে বের করে দেন দিলদার। তাতে সহযোগিতা করেন মোখলেসুর’।

গণমাধ্যমকে তিনি জানান, ‘আমার মোবাইল ফোন, ব্যক্তিগত গাড়ি, কেড়ে নেওয়া হয়েছে। তিনি জানান, ‘আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম পিয়াসাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে বলেছেন- প্রশাসন-মিডিয়া আমি কিনে ফেলব। তুই কিছুই করতে পারবি না’।

ফারিয়ার আইনজীবী মোহাম্মদ উল্লাহ এবং সানাউল ইসলাম টিপু জানান, ঢাকার মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেন আরজিটি গ্রহণ করে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দায়িত্ব দিয়েছেন। ১৯ জুন তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত