শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

কী লেখা ছিল আত্মহত্যা করা অভিনেত্রীর সুইসাইড নোটে

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০২:২৮ পিএম

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন কন্নড় টেলিভিশন অভিনেত্রী সৌজন্য। বেঙ্গালুরুর দক্ষিণের জেলা কুম্বলগোডুর এক আবাসনে গলায় ফাঁস দেন তিনি। ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর মৃত্যুর খবরে শোকাহত টেলিভিশন দুনিয়া। সৌজন্যর বাসা থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। কিন্তু এখন পর্যন্ত তার আত্মহত্যা করার সিদ্ধান্তের কারণ জানা সম্ভব হয়নি। পুলিশ এই আত্মহত্যার আসল কারণ উদ্ধার করার চেষ্টা করছে।

সুইসাইড নোটে সৌজন্য লিখেছেন, ‘আমার প্রিয় পরিবার, আমি যে পদক্ষেপ নিতে চলেছি তার জন্য আমি ক্ষমা চাইছি।’ সুইসাইড নোটের উপরের দিকে ডান পাশে ২৭/০৯/২০২১ তারিখ উল্লেখ করেছেন এই টেলিভিশন অভিনেত্রী।

পুলিশের অনুমান, তিন দিন আগেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন সৌজন্য। সুইসাইড নোটে তিনি জানিয়েছেন যে তার মানসিক অবস্থা ঠিক ছিল না। অবসাদ তাকে ঘিরে ধরেছিল। সুইসাইড নোটটিতে একাধিকবার তার মা–বাবার কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য।

পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, সৌজন্যর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ঘরে ঢুকলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। শাড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী। কুম্বলগোডুর এই বাসায় একা থাকতেন তিনি।

পুলিশ সৌজন্যর বাবা, মা ও বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করছে। অভিনেত্রীর এই পরিণতির জন্য তিনি নিজেই দায়ী, নাকি তাকে কেউ বা কারা এ ব্যাপারে উসকানি দিয়েছে- পুলিশ সে বিষয়ে অনুসন্ধান চালাচ্ছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত