মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

‘নিউজ করে কিছুই করতে পারবেন না, আমি ক্ষমতাধর ব্যক্তি’

আপডেট : ০২ অক্টোবর ২০২১, ০৯:৫০ পিএম

ঢাকার ধামরাই উপজেলার সোয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবকে সাভার থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় এক নারীসহ তিন ব্যক্তিকে প্রকাশ্যে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা-পুলিশ।

মারধরের বিষয়ে জানতে চাইলে ওই চেয়ারম্যান বলেন, আমার নামে নিউজ করে কিছুই করতে পারবেন না। আমি ক্ষমতাধর ব্যক্তি।

গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানের হামলায় আহতরা হলেন মোসা. মহিফুল (৪০) আব্দুল মালেক (৫০) ও সিদ্দিক (৩২)।

তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আহতদের অভিযোগের ভিত্তিতে বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবকে গ্রেপ্তার করা হয়েছে।

থানা-পুলিশ সূত্র জানায়, শনিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের থানা বাসস্ট্যান্ড এলাকায় মহিফুল নামের এক নারী ও আব্দুল মালিক এবং সিদ্দিক নামে তিন ব্যক্তিকে প্রকাশ্যে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ধামরাইর সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব।

পুলিশ সূত্র আরও জানায়, এ সময় স্থানীয়রা সাভার মডেল থানা-পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে থেকে হকিস্টিকটি জব্দ করে ইউপি চেয়ারম্যানকে আটক করে থানা আনা হয়। এ ঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

মারধরের বিষয়টি জানতে চাওয়ায় সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব সাংবাদিকদের সঙ্গে অসৎ আচরণ করে বলেন, আমার নামে নিউজ ফিউজ করে কিছুই করতে পারবেন না, আমি অনেক ক্ষমতাধর ব্যক্তি। এমপির সঙ্গে টেক্কা দিয়ে আমি এলাকায় টিকে থাকি।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিক চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত