রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নোয়াখালীতে কাদের মির্জার অনুসারী ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৩:৫৩ পিএম

নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেন সজল (৩০) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে।

গ্রেপ্তার শাহাদাত কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী। তিনি হাতুড়ি বাহিনীর প্রধান বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার দুপুরে লক্ষ্মীনারায়ণপুর এলাকার একটি সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন সজল কাদের মির্জা ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বসুরহাট পৌরসভার ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাকসুদা আক্তার হ্যাপীর ছেলে।

গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তারের অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে অভিযান চালানো হয়। এ সময় সড়কের ওপর থেকে সজলকে গ্রেপ্তার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান, সজলের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য, ডিজিটাল নিরাপত্তা আইন’সহ বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে। রোববার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত