রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বিনা মূল্যেই মাদক পার্টিতে যাওয়ার সুযোগ পেয়েছিলেন শাহরুখ পুত্র

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৬:৩৯ পিএম

শনিবার রাতে মাদকের পার্টি থেকে আটক হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। ২ অক্টোবর, শনিবার মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। আটক ১০ জনের মধ্যে শাহরুখ পুত্র আরিয়ানও রয়েছেন। তার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠে।

ইতিমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ করেছে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্তারা। আরিয়ান বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন। এনসিবি সূত্রে খবর, প্রায় ছ’ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন।

এদিকে জানা গেল, তার নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় ব্যায়বহুল মাদক পার্টিতে প্রবেশের জন্য কোনো মূল্য দিতে হয়নি তাকে। ওই মাদক পার্টির প্রবেশমূল্য ছিল ১ লক্ষ টাকা।

কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরী থেকে যাদের আটক করা হয়েছে, তাদের মধ্যে রয়েছেন দু'জন নারীও। তারা প্রত্যেকে দিল্লির বাসিন্দা। এখনো পর্যন্ত তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

এনসিবি সূত্রে খবর, পার্টিতে যারা শুধু মাদক সেবন করেছেন কিন্তু লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাদেরই তোলা হবে। ব্যবহৃত মাদকের পরিমাণ যদি কম হয়, জামিনও পেতে পারেন তারা। কিন্তু সেই প্রমোদতরীর ঘর থেকে নেশা করার কাগজ উদ্ধার হয়েছে। পুলিশ বলছে যে পরিমাণ মাদক সেখান থেকে পাওয়া গেছে গ্রেফতার করার জন্য তা যথেষ্ট।

ইতিমধ্যেই মুম্বাইয়ে এনসিবির দপ্তরের সামনে কড়া নিরাপত্তা। ৬ জন ব্যক্তিকে এই পার্টির উদ্যোক্তা হিসেবে চিহ্নিত করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে তাদেরও।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত