শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

‘পুনর্জন্ম’ সিক্যুয়েল নিয়ে যা বলছেন ভিকি জাহেদ

আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ০২:৫২ পিএম

মাত্র তিন দিনে ইউটিউবে সাড়ে ১৫ লাখের মতো ভিউ পেয়েছে ‘পুনর্জন্ম ২’। ভিকি জাহেদের ফিকশনটি নিয়ে প্রথম খণ্ড থেকে আলোচনা ছিল তুঙ্গে। দ্বিতীয় কিস্তি থেকে জানা গেল, গল্প এখনো শেষ হয়নি।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই ‘পুনর্জন্ম ২’ নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন। এর মধ্যে ছিল কাহিনির ধারাবাহিকতা প্রশংসা। ছিল কিছু প্রশ্নও। নির্মাতা ভিকি জানালেন, সব প্রশ্ন তার মাথায় আছে, সামনের কিস্তিতে এসে উত্তর মিলবে।

ভিকি ফেইসবুকে লেখেন, “পুনর্জন্ম ১’ এর গল্প যেখানে শেষ হয়েছিল, ঠিক সেখান থেকেই ২ এর গল্প শুরু হয়েছে। তেমনি ২ এর গল্প যেখানে শেষ হয়েছে একদম সেখান থেকেই ৩ এর গল্প শুরু হবে। এটা একটা কন্টিনিউয়াস সিরিজ। প্রতিটা পর্বের গল্প ইন্টারকানেক্টেড।”

সঙ্গে যোগ করেন, “তাই কারো মনে যদি ছোটখাটো কোন প্রশ্নের অবতারণা হয়, সেটার উত্তর ন্যাচারালি পরের পর্বে পাওয়া যাবে। সম্পূর্ণ গল্প শেষ হওয়ার আগে সকল প্রশ্নের উত্তর না বুঝতে পারাটাই স্বাভাবিক। মনে রাখতে হবে, ‘পুনর্জন্ম’ একটাই গল্প যেটাকে সিরিজ আকারে ভাগ করে প্রচার করা হচ্ছে এবং গল্পটা এখনো শেষ হয়নি।”

সিরিজটির মূল দুটি চরিত্রে আছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এ ছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে আছেন কাজী নওশাবা আহমেদ ও শাহেদ আলীকে। দ্বিতীয় কিস্তিতে তাদের সঙ্গে যোগ দেন খায়রুল বাশার।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত