রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বসুন্ধরা এমডিকে ক্র্যাব সভাপতির ফুলেল শুভেচ্ছা

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ০২:৪০ এএম

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) পুনর্নির্বাচিত সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি মির্জা মেহেদী তমাল।

গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-১ এ গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল। এসময় ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সংগঠন ও তার সদস্যদের যেকোনো প্রয়োজনে সবসময় পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন সায়েম সোবহান আনভীর।

তিনি বলেন, আমি আশা করি অপরাধবিষয়ক সাংবাদিকদের সংগঠন ক্র্যাব সবসময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য ভূমিকা রাখবে। ক্র্যাব সদস্যরা সৎ ও সাহসী অনুসন্ধানের মাধ্যমে সত্য তথ্য প্রকাশ করবেন। আমার অনুরোধ, এমন কোনো সংবাদ প্রতিবেদন করবেন না যাতে দেশে অস্থিরতা তৈরি হয়। এটা আপনাদের দায়িত্ব। আমি অতীতেও ক্র্যাব ও তার সদস্যদের পাশে ছিলাম। ভবিষ্যতেও যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন ইনশাআল্লাহ। এসময় উপস্থিত ছিলেন এবিজি টেকনোলজিসের উপদেষ্টা মোস্তফা আজাদ মহিউদ্দিন, হেড অব ফিন্যান্স (বসুন্ধরা গ্রুপ, সেক্টর বি) ট্রেজারার নুরে আলম সিদ্দিকী। বিজ্ঞপ্তি

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত