সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বাংলা ট্রিবিউনের ২ কর্মীকে ছিনতাই মামলায় ফাঁসানোর অভিযোগ

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২৮ এএম

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের দুই কর্মীকে মধ্যরাতে বাসা থেকে তুলে নিয়ে ছিনতাই মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে মোহাম্মদপুর থানা পুলিশের বিরুদ্ধে। গতকাল রবিবার মো. সাব্বির ও মো. বাবু নামে ওই দুই কর্মীকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়ে আজ সোমবার জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেছে।

সাব্বিরের স্ত্রী সাথী জানান, তাদের পাশের বাসার অন্তর নামে একটি ছেলেকে শনিবার বিকেলে ডেকে নিয়ে যায় পুলিশ। সাথীর ধারণা, অন্তরকে ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে স্বীকারোক্তি আদায় করা হয়েছে। তার অভিযোগ, পুলিশ উদ্দেশ্যমূলকভাবে সাব্বিরকে ছিনতাইকারী হিসেবে ‘চালিয়ে’ দিয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চান।

এসআই রবিউল ইসলাম বলেন, অন্তর নামে গ্রেপ্তার এক ছিনতাইকারীর দেওয়া তথ্যে সাব্বির ও বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। ধানমন্ডি লেকে তারা ছিনতাই করে। মৌখিক স্বীকারোক্তির ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বাংলা ট্রিবিউনের প্রশাসনিক কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ‘কর্র্তৃপক্ষ যাচাই-বাছাই করেই কর্মী নিয়োগ দিয়ে থাকে। তাদের বিরুদ্ধে কখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। শনিবার ডিউটি শেষে রাত ৮টার দিকে অফিস থেকে বের হয় তারা।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত