শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ মিলল সেপটিক ট্যাংকে

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৯:১৯ পিএম

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় নিখোঁজের চারদিন পর বাথরুমের সেপটিক ট্যাংক থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩১ মার্চ) বিকেলে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পূর্বপাড়ার নিহতের বাড়ির পাশের বাথরুমের সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত উজ্জ্বল মিয়া ওই এলাকার অসর আলীর ছেলে এবং স্থানীয় শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য আবু সাইদ ও সাদ্দাম নামের ২ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যার দিকে নিহত উজ্জ্বল মিয়া বাড়ি থেকে তার কয়েকজন বন্ধুর সঙ্গে বাহিরে যায়। এরপর সে আর বাড়িতে ফিরেনি। পরে ২৭ মার্চ রাত ১১টার দিকে পরিবারের লোকজন থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরই সরিষাবাড়ী থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন ।

এদিকে রবিবার বাড়ির আঙিনায় নিহতের বোন কাজ করার সময় বাথরুমের সেফটিক ট্যাংক থেকে র্গন্ধ পাচ্ছিলেন। এ সময় ট্যাংকির মুখ খুলে উজ্জল মিয়ার লাশ সনাক্ত করে তার বোন ও পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দিলে দুপুর ৩টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুরে পাঠানো হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত