বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নারায়ণগঞ্জ এসিল্যান্ডের গাড়ির চাপায় টাইলস ব্যবসায়ী নিহত

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৯:৫৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা সহকারী কমিশনারের(ভূমি) গাড়ির চাপায় এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত টাইস ব্যবসায়ীর নাম ওয়াহিদ হোসেন দিলীপ (৪৫)। রবিবার (৩১ মার্চ) ইফতারের আগে পৌরসভার কামাল সাহেবের মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।নিহত দিলীপ পৌর এলাকার রাইজদিয়া গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে। এ ঘটনার সঙ্গেই গাড়ির চালক পালিয়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতারের বিশ মিনিট আগে পৌর এলাকার পানাম বাজারের দিক থেকে এসিল্যান্ডের গাড়িটি বেপরোয়া গতিতে এসিল্যন্ড অফিসে যাওয়ার সময় পৌর কার্যালয়ের পার্শ্ববর্তী কামাল সাহেবের মাকের্টের সামনে দাড়িয়ে থাকা টাইলস ব্যবসায়ী  ওয়াহিদ হোসেন দিলীপকে (৪৫) চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  
নিহতের স্ত্রী লিপি আক্তার জানান, আমার স্বামীর হত্যার সঙ্গে জড়িতদের বিচার চাই। আমার চার সন্তান এতিম হয়ে গেল। তাদের নিয়ে আমি কীভাবে সংসার চালাবো। 

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতালে আনার আগেই দুর্ঘটনার স্বীকার টাইলস ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. ইব্রাহিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

রবিউল হুসাইন
০১৯২৮৫৭৫৮৭৭

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত