শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, এক পরিবারের ৩ জনের মৃত্যু

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পিএম

ঢাকার ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধের ঘটনায় বাবা-মা ও ছেলের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় এখনও চিকিৎসাধীন রয়েছে তাদের মেয়ে।

রবিবার (৩১ মার্চ) ও সোমবার (১ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তাদের। তারা হলেন নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৪০) ও ছেলে এইচএসসি পরীক্ষার্থী সোহাগ হোসেন (১৮)।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম। তিনি জানান, সোহাগের শরীরের ৪৩ শতাংশ দগ্ধ হয়েছিল। তার মা সুফিয়া বেগমের ৮০ ও বাবা নুরুল ইসলামের শরীরের ৪৮ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি আরো জানান, সোহাগ আইসিইউতে সোমবার বেলা ১২টার দিকে মারা গেছে। একই আইসিইউতে আজ ভোরে মারা গেছেন তার বাবা নুরুল ইসলাম। সেখানে রবিবার দুপুরে সোহাগের মা সুফিয়া বেগম মারা গেছেন। তাদের সবারই শ্বাসনালীও দগ্ধ হয়েছিল। এই ঘটনায় সোহাগের বোন সাথী ১৬ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন।

এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ধামরাই পৌরসভার মোকামটোলা এলাকায় ইব্রাহিম হোসেনের চারতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত