সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা পুলিশ হেফাজতে

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পিএম

যশোর শহরের রেলগেটে মডেল মসজিদের পেছনের পুকুর থেকে দশ বছরের এক শিশু কন্যার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার সৎ মাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

মৃত জোনাকি ওই এলাকার আবুর বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক শাহীনের মেয়ে।

যশোর কোতয়ালি থানর পরিদর্শক তদন্ত শফিকুল আলম ও পরিবারের সদস্যরা জানান, জোনাকির মা-বাবার বিচ্ছেদ হয়েছে। এরপর থেকে তারা তিন বোন ও এক ভাই বেনাপোলের পোড়বাড়ি গ্রামে দাদির কাছে থাকে। তার পিতা আর একটি বিয়ে করে যশোর শহরের থাকেন। সাত দিন আগে জোনাকি তারা পিতার কাছে বেড়াতে আসে। গতকাল সোমবার সকাল থেকে সে নিখোঁজ ছিল। আজ মঙ্গলবারন (২ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে প্রতিবেশী এক নারী পুকুর পাড়ে গিয়ে কচুরিপানার ভেতরে জোনাকির মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত জোনাকির বড় বোন চুমকি জানান, আমরা তিন বোন আব্বুর কাছে আসি আমার সৎ মা পছন্দ করেন না। আমাদের হিংসা করেন। আমরা আসছি কেন, থাকছি কেন, প্রায় ঝামেলা করেন। উনি মারতেই পারেন।

স্থানীয়রা জানান, পুকুরের যেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেখানে ডুবে যাওয়ার মতো পানি নয়। এ শিশুর মৃত্যু সন্দেহজনক।

যশোর কোতয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এটি হত্যা এখনও জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা নারগিস বেগমকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত