শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ঈদযাত্রা যানজটমুক্ত রাখতে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পিএম

ঈদকে সামনে রেখে মহাসড়ক যানজটমুক্ত রাখতে কুমিল্লার চৌদ্দগ্রামে উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। তারা ফুটপাতে থাকা অবৈধ দোকান উচ্ছেদে অভিযান চালিয়েছে। গতকাল সোমবার (১ এপ্রিল) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার ও মিয়াবাজার এলাকায় মহাসড়কের ওপর অবৈধ ভ্রাম্যমাণ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন হাইওয়ে পুলিশ, কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার (এডিশনাল ডিআইজি) মো. খাইরুল আলম।

মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম লোকমান হোসাইনের সার্বিক সহযোগিতায় ও হাইওয়ে থানার অন্যান্য অফিসারদের সমন্বয়ে পরিচালিত হাইওয়ে পুলিশের এই উচ্ছেদ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন চৌদ্দগ্রামের সচেতন মানুষ।

অভিযানের সময় আরও চৌদ্দগ্রাম বাজার পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আবদুল জলিল রিপন, চৌদ্দগ্রাম বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, হাইওয়ে পুলিশিংয়ের সভাপতি মো. আবুল হোসেন প্রমুখ।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ, কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার (এডিশনাল ডিআইজি) মো. খাইরুল আলম বলেন, ‘ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষরা যাতে নিরাপদে বাড়ি যেতে পারে এবং মহাসড়ককে যানজট মুক্ত ও নিরাপদ রাখতে মহাসড়কের ওপর অবৈধ দোকানপাট-স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালিত হয়েছে। যানজটমুক্ত ও নিরাপদ মহাসড়ক বাস্তবায়নে এমন অভিযান অব্যাহত থাকবে।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত