সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০২:১০ পিএম

যশোরের শার্শার কাশীপুর গ্রামে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও গার্ড অব অনার প্রদান করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আশরাফুজ্জামান সিদ্দিকী।

আজ বুধবার সকালে শার্শা উপজেলার কাশীপুর গ্রামে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি অসহায় দরিদ্রদের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম, বিজিবির অতিরিক্ত মহাপরিচালক মো. আনোয়ার হোসেন, বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্নেল রেজাউল কবির, ৪৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল প্রমুখ। পরে তিনি বেনাপোল চেকপোস্ট পরির্দশন করেন। এ সময় বিজিবির মহাপরিচালককে বিএসএফের মহাপরিচালকের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

তিনি বলেন, প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। তাদের সঙ্গে সমন্বয় করে সমন্বিতভাবে সীমান্তে চোরাচালানসহ সব ধরনের অপরাধ দমনে কাজ করে যাচ্ছি। আমরা বেনাপোলে সফলতার সাথে ক্রাইম জোন স্থাপন করেছি। ফলে এ অঞ্চলে অপরাধ দমন সম্ভব হয়েছে। বিএসএফের সঙ্গে সমন্বয় করেই অপরাধ দমন সম্ভব হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত