বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

মালিবাগে বাসা থেকে যুবকের মরদেহ উদ্ধার

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পিএম

রাজধানীর মালিবাগ ডিআইটি রোডের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে এইচ এম রায়হান আহাদ (২৭) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

আজ শনিবার (২০ এপ্রিল) বিকেল ৫টার দিকে ডিআইটি রোডের ৪৭৯ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পাশের রুমের ভাড়াটিয়া ডা. রেজা জানান, আহাদের বাড়ি বরিশাল গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামে। তিনি অবিবাহিত। পড়ালেখা করেন চীনে। কিছুদিন আগে বাংলাদেশে এসেছেন। তার পরিবার গ্রামে থাকলেও তিনি মালিবাগের ওই বাড়িতে একটি রুমে একাই ভাড়া থাকতেন।

তিনি জানান, শনিবার বিকেলে বাইরে থেকে এসে দরজা বন্ধ করে শুয়ে পড়েন আহাদ। কিছুক্ষণ পর তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। সন্দেহ হলে রুমের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত