বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

কাঁপতে কাঁপতে রাস্তায় পড়ে গেলেন রিকশাচালক, হিটস্ট্রোকে মৃত্যু!

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পিএম

রাজধানীর বকশিবাজার এলাকায় আব্দুল আওয়াল (৪৫) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। হিটস্ট্রোকের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সোমবার (২২ এপ্রিল) বিকেল সোয়া ৪টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সুমন বসাক জানান, খবর পেয়ে বকশিবাজার সংলগ্ন ঢাকা নার্সিং কলেজের পেছনের রাস্তা থেকে অচেতন অবস্থায় ওই রিকশা চালককে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে লোকটি রিকশা চালিয়ে নার্সিং কলেজের পেছনের রাস্তায় কাঁপতে কাঁপতে রাস্তায় পড়ে অচেতন হয়ে যান। ধারণা করা হচ্ছে হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার জানান, ওই রিকশাচালককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তবে তার মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে কিনা ময়নাতদন্তের পর জানা যাবে।

হাসপাতালে মৃত আওয়ালের রিকশার গ্যারেজ মালিক মহিবুল আলম বলেন, আওয়ালের বাড়ি হবিগঞ্জের লাখাই থানার সিংহগ্রামে। বাবার নাম আজম আলী। বর্তমানে নারায়ণগঞ্জ ফতুল্লা শিবু মার্কেট এলাকায় থাকতেন। শনিরআখড়া আমার গ্যারেজের রিকশা চালাতেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত