বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কোপা আমেরিকার আগে ইনজুরি নিয়ে চিন্তায় আর্জেন্টিনা

আপডেট : ১২ মে ২০২৪, ০৩:২৪ পিএম

জুনেই শুরু হবে কোপা আমেরিকা। ব্রাজিল ও মেক্সিকো কোপার জন্য এরই মধ্যে দল ঘোষণা করে ফেলেছে। টুর্নামেন্টের জন্য এখনো স্কোয়াড ঘোষণা করেনি বর্তমান কোপা আমেরিকা ও বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

খেলোয়াড়দের ইনজুরির কারণে দুশ্চিন্তা বাড়ছে আলবিসেলেস্তেদের। দলের অধিনায়ক লিওনেল মেসিও আছেন সেই তালিকায়। এমএলএস এ আজ মন্ট্রিয়েলের বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন মেসি। যদিও পুরো ম্যাচ শেষ করেছেন।

তবে মেসির পরবর্তী দুই ম্যাচ মিস করার সম্ভাবনা আছে বলছে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম ইউএসএ টুডে। তারা বলছে কোপা আমেরিকার আগে মেসি যেন সুস্থ থাকেন সে কারণেই পরবর্তী দুই ম্যাচে মেসিকে নাও খেলাতে পারে মায়ামি।

এর আগে চলতি সপ্তাহেই ইনজুরিতে পড়েছেন আর্জেন্টিনা দলের আরেক বড় ভরসা মার্কাস আকুনা। স্প্যানিশ লা লিগায় সেভিয়ার হয়ে খেলছিলেন এই ডিফেন্ডার। ৩২ বছর বয়েসী এই ডিফেন্ডার লিগে খেলতে পেরেছেন মোটে ১৯ ম্যাচ। তবে ইনজুরিতে পড়েছেন ৫ বার।

অস্ত্রোপচার হয় এনজো ফার্নান্দেজের।

এদিকে ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। কুঁচকির নিচের অংশে ব্যথা অনুভব করায় গত মাসেই অস্ত্রোপচার হয়েছে তার। কোপা আমেরিকার আগে এনজোকে পাওয়া নিয়ে আছে শঙ্কা।

ইউরোপিয়ান ফুটবল মৌসুম এখনো শেষ হয়নি। তাই ইনজুরি তালিকা আরও দীর্ঘ হতে পারে। মেসি খেলছেন যুক্তরাষ্ট্রে, সেখানে মৌসুম শুরু হয়েছে গেল ফেব্রুয়ারিতে। তবে কোপা আমেরিকার সময়ে মেসি খেলবেন জাতীয় দলের হয়েই।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত