সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আরিয়ানের প্রথম সিরিজে বিশেষ ভূমিকায় বাবা শাহরুখ

আপডেট : ১৫ মে ২০২৪, ০৩:০৮ পিএম

মেয়ে অভিনয়ে আগ্রহী হলেও শাহরুখ খান পুত্র আরিয়ান পরিচালনাতেই বেশ আগ্রহী। তাই মেয়ের অভিনয়ের পাশাপাশি ছেলের বিষয়েও খুব সচেতন বাবা শাহরুখ। একটি ওয়েব সিরিজ পরিচালনার মাধ্যমেই হাতে খড়ি হচ্ছে আরিয়ানের। সিরিজের নাম ‘স্টারডম’।

ইতিমধ্যেই শেষ হয়েছে সিরিজটির শুটিং। শিগগিরই শুরু হবে সম্পাদনা। তবে পুরো কাজে বিশেষ ভূমিকা রয়েছে কিং খানের। সিরিজটিতে বিভিন্ন ক্যামিও চরিত্রে দেখা যাবে একাধিক তারকাকে। তবে ছেলের পরিচালিত সিরিজে পর্দায় দেখা যাবে না শাহরুখ খানকে।

পর্দায় না থাকলেও স্টারডমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন পাঠান হিরো। তিনি আছেন সিরিজের টেকনিক্যাল টিমে। ছেলের পরিচালনায় যাতে কোনো খুঁত ধরা না পড়ে, সে জন্য চেষ্টার কমতি রাখছেন না কিং খান।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আরিয়ান যেহেতু কাজে একেবারেই নতুন, সেহেতু তাকে পথ দেখাতে বারবার সেটে আসেন অভিনেতা। সিরিজ নিয়ে নিয়মিত পরামর্শও দিয়ে যাচ্ছেন। তার লক্ষ্য, ছেলের কাজটি যেন সহজ হয়ে যায়। সন্তানেরা যাতে নিজেদের কাজে সফল হন, সে নিয়ে খুব সচেতনতার পরিচয় দিয়ে আসছেন শাহরুখ খান। মেয়ে সুহানার ‘আর্চিজ’ মুক্তির সময়ও বাবাসুলভ ভূমিকা দেখিয়েছেন শাহরুখ। মেয়েকে দিয়েছেন নানা পরামর্শ। যদিও সিরিজটিতে অভিনয় নিয়ে সমালোচিত হয়েছেন সুহানা।

এরই মধ্যে বড় পর্দায় কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন মেয়ে সুহানা। পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবিতে অভিনয় করছেন কিং–কন্যা। ছবিতে অভিনয়েও মেয়েকে বিশেষভাবে পরামর্শ দিয়ে যাচ্ছেন বাবা শাহরুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত