রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নেত্রকোণায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

আপডেট : ১৬ মে ২০২৪, ০৩:৫৮ পিএম

নেত্রকোণার পূর্বধলায় নিখোঁজের একদিন পর আকিব হাসান মাহিন নামের এক স্কুল ছাত্রের  মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে বুধবার দুপুরে স্কুল শেষে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হয় তিনি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রাজধলা বিলের বড়ঘাটের পানি থেকে তার মরদেহ উদ্ধার হয়। 

আকিব পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে দশম শ্রেণির ছাত্র ও উপজেলার রাজপাড়া এলাকার ফারুক আহমেদের ছেলে। 

পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুরে তার দুই বন্ধুর সাথে ঘুরতে যায় আকিব। এরপর বিকাল ৫ টার দিকে দুই বন্ধু বাড়ি ফিরে গেলেও আকিব রাত ১০টা নাগাদ বাসায় না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। বৃহস্পতিবার ভোরের দিকে স্বজনরা আকিবের পরিহিত জামা ও মোবাইল রাজধলা বিলের উত্তর পশ্চিম কোনে দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় ময়মনসিংহের ডুবুরি দল এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বেলা সাড়ে ১ টার আকিবের মরদেহ উদ্ধার করা হয়।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, উপজেলার রাজধলা বিল থেকে আকিব হাসান নামের এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

তিনি আরও ফুলচক্রের মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত