মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ব্রেক ফেল করে গাড়ি খাদে, একই পরিবারের ১৩ জনের মৃত্যু

  • মিনি-ট্রাক ব্রেক ফেল করে খাদে পড়ে একই পরিবারের ১৩ জন নিহত হয়েছে
  • আহতদের চিকিৎসার জন্য তহসিল সদর দপ্তর (টিএইচকিউ) হাসপাতালে নেয়া হয়েছে 
আপডেট : ১৯ মে ২০২৪, ০৩:১১ পিএম

পাকিস্তানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটেছে। পাঞ্জাবের খুশাব জেলায় একটি ট্রাক খাদে পড়ে একই পরিবারের অন্তত ১৩ জন নিহত এবং নয়জন আহত হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছেন।

একটি মিনি-ট্রাক ব্রেক ফেল করে খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। রোববার (১৯ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানের খাইবার-পাখতুনখাওয়া প্রদেশের খুশাবের পাঞ্জ পীর মানওয়ান রোডে ট্রাক চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি খাদে পড়ে যায়। হতভাগ্য পরিবারটি খুশাবে যাচ্ছিল। তারা বুনের এলাকার চাঘরজাই পন্ধিরের কাছে দুর্ঘটনার মুখোমুখি হয়।

দ্য নিউজ ইন্টারন্যাশনালের প্রতিবেদনে বলা হয়, খুশাবের রেসকিউ ১১২২ ইমার্জেন্সি অফিসার ইঞ্জিনিয়ার রাশেদ জানান, একই পরিবারের ২৬ জন সদস্য বান্নু থেকে নওশেরা (খুশাব) যাওয়ার সময় ব্রেক ফেল করে ট্রাকটি ২০ ফুট গভীর খাদে পড়ে যায়।

উদ্ধারকারী কর্মকর্তারা জানিয়েছেন, দুর্ঘটনায় আহতদের তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য তহসিল সদর দপ্তর (টিএইচকিউ) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চলতি বছরের মার্চ মাসে একই ধরনের ঘটনায়, খাইবার পাখতুনখোয়ার বুনেরে গাড়ি গভীর খাদে পড়ে নারী ও শিশুসহ এক পরিবারের আট সদস্য নিহত হয়েছিল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত