বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘বিগ বস’ ছাড়ছেন সালমান!  

আপডেট : ২৩ মে ২০২৪, ০৩:৫৯ পিএম

আগামী মাস থেকেই শুরু হতে যাচ্ছে ‘বিগ বস ওটিটি’র নতুন সিজন। ইতোমধ্যে নির্মাতারা টিজার প্রকাশ করেছেন। তবে এবার আর সঞ্চালনার দায়িত্বে থাকছেন না সালমান খান। শোনা যাচ্ছে, ‘বিগ বস ওটিটি’র তৃতীয় সিজনে সঞ্চালক হিসেবে দেখা যাবে অনিল কাপুরকে।

‘বিগ বস ওটিটি’র প্রথম সিজন সঞ্চালনা করেছিলেন করণ জোহর। কিন্তু তা নিয়ে সালমানের ভক্তরা ক্ষোভ প্রকাশ করার পর দ্বিতীয় সিজনে সালমানকে দেওয়া হয় সঞ্চালনার দায়িত্ব। এবার সালমানের পরিবর্তে আনা হচ্ছে অনিলকে। কিন্তু অনিলের নাম শুনেই সালমান ভক্তরা হতাশ। সামাজিক মাধ্যমে শেয়ার করা টিজারের কমেন্ট বক্সে ভক্তরা সেই হতাশার কথাই লিখেছেন।

‘বিগ বস ওটিটি’র কাছের এক সূত্র ভারতীয় গণমাধ্যম কিছুদিন আগে পিঙ্কভিলাকে জানায়, ‘সালমান খান শিডিউল বিড়ম্বনায় পড়েছেন। নির্মাতারা তাকেই চেয়েছেন। কিন্তু শিডিউল না মিললে সেক্ষেত্রে অনিল কাপুর, সঞ্জয় দত্ত এবং করণ জোহরকে প্রস্তাব দেয়া হবে সঞ্চালনার জন্য।’

এদিকে টিজারের ভয়েস ওভার ইঙ্গিত দিয়েছে এবারের সিজন সঞ্চালনা করবেন অনিল কাপুর। ভয়েস ওভারে বলতে শোনা যায়, ‘বিগ বস ওটিটির এই সিজন হবে আরও খাস, একদম ঝাক্কাস।’ এটি অনিল কাপুরের জনপ্রিয় সংলাপ।

ভারতীয় গণমাধ্যম ফিল্মি বিটের সূত্রে জানা গেছে, অনিল প্রতি পর্বের জন্য ২ কোটি রুপি করে পারিশ্রমিক নেবেন। গত সিজনে সালমানকে প্রতি পর্বের জন্য পারিশ্রমিক দিতে হয়েছে ১২ কোটি রুপি করে।

সূত্র: ইন্ডিয়াটাইমস

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত