মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘রিজার্ভ নিয়ে কী ঘটেছে জাতির সামনে স্পষ্ট করতে হবে’

আপডেট : ২৪ মে ২০২৪, ০৭:৩৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, রিজার্ভ নিয়ে সরকারের নানা মহল থেকে নানা বক্তব্য আসছে। অপরদিকে ভারতের গণমাধ্যমে রিজার্ভ চুরির রিপোর্ট প্রকাশিত হয়েছে। রিজার্ভ নিয়ে আসলে কি ঘটেছে তা জাতির সামনে স্পষ্ট করতে হবে। একই সঙ্গে তিনি রিজার্ভ নিয়ে কোনোপ্রকার লুকোচুরি বরদাশত করা হবে না বলেও সরকারকে হুঁশিয়ার উচ্চারণ করেন।

আজ শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের বার্ষিক দায়িত্বশীল মূল্যায়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ফিলিস্তিনের সমস্যা শুধু ফিলিস্তিনের নয়। মসজিদুল আকসা টোটাল মুসলিম উম্মাহর সম্পদ। উম্মাহর সম্পদ রক্ষা করার জন্য ওআইসিসহ মুসলিম বিশ্বকে কার্যকর পদক্ষেপগ্রহণ করতে হবে। তিনি আগামী ৩১ মে রাজধানী ঢাকায় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রগঠনের দাবিতে গণমিছিল সফল করার জন্য শান্তিকামী জনতার প্রতি আহ্বান জানান।

নগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় আরও উপস্থিত ছিলেন আলহাজ আলতাফ হোসাইন, আলহাজ আনোয়ার হোসেন, আলহাজ আবদুল আউয়াল, ডা. শহীদুল ইসলাম, কে এম শরীয়াতুল্লাহ, হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমানসহ, ফজলুল হক মৃধা, আলহাজ নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, এম এম শোয়াইব প্রমুখ। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত