সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ধ্রুব রাঠির ভিডিওর পর ধর্ষণের হুমকি পাচ্ছেন, অভিযোগ স্বাতীর

আপডেট : ২৬ মে ২০২৪, ১০:৪৯ পিএম

ভারতের রাজ্যসভার সংসদ ও আম আদমি পার্টি (আপ) নেতা স্বাতী মালিওয়ালকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হচ্ছে। এজন্য ইউটিউবার ধ্রুব রাঠির পক্ষপাতদুষ্ট ভিডিওকে দায়ী করেছেন তিনি।

রবিবার (২৬ মে) দীর্ঘ টুইট করেন স্বাতী। তিনি বলেন, আপের নেতাকর্মীরা তার চরিত্র হননে প্রচার চালাচ্ছে। তাকে লজ্জায় ফেলার চেষ্টা করা হচ্ছে। তার বিরুদ্ধে আবেগ উসকে দেওয়া হচ্ছে।

ধর্ষণ এবং খুনের হুমকি পাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, ইউটিউবার ধ্রুব রাঠির পক্ষপাতদুষ্ট ভিডিওর পর হেনস্তার পরিমাণ বেড়ে গেছে। তিনি দাবি করেছেন আপের শীর্ষ নেতৃত্ব তাকে অভিযোগ তুলে নিতে চাপ দিচ্ছে। খবর এনডিটিভির।

ধ্রুবের বিরুদ্ধে অভিযোগ করে স্বাতী বলেন, ইউটিউবারের সঙ্গে যোগযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি স্বাতীর ফোন এবং মেসেজের জবাব দেননি।

কোনো রাজনৈতিক দলে না থেকেও লোকসভা ভোটের প্রচ্ছন্ন ‘নায়ক’ হয়ে ওঠা ধ্রুবকে একহাত নিয়েছেন স্বাতী। তিনি বলেন, এটা লজ্জার নিজেকে যিনি মুক্ত সাংবাদিক দাবি করেন, তিনি আপ মুখপাত্রের মতো আমাকে দোষারোপ করছেন। এর জেরে চরম হেনস্তা এবং হুমকির ফোন পাচ্ছি আমি।

গত ১৩ মে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে তার বাসভবনে গিয়েছিলেন স্বাতী। সেখানেই আচমকা তার ওপর চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব বৈভব কুমার। ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। এ ঘটনায় কেজরিওয়ালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যদিও আপের দাবি, ‘ঘরের শত্রু’ স্বাতী বিজেপির এজেন্ট হয়ে কাজ করছেন। আপ এবং দিল্লির মুখ্যমন্ত্রীকে হেনস্তা করাই তার উদ্দেশ্য। পুরো বিষয়টিই রাজনৈতিক ষড়যন্ত্র।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত