মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিএসএল ফুটসাল-২০২৪ বিজয়ী দলকে সংবর্ধনা

আপডেট : ২৮ মে ২০২৪, ০৯:১৭ পিএম

গুলশানে ইস্তানবুল রেস্টুরেন্টে বিএসএল ফুটসাল ২০২৪ বিজয়ী দলকে গতকাল সোমবার (২৭ মে) জাকজমকভাবে সংবর্ধনা প্রদান করে ফরইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি শেখ কবির হোসেন। সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মতিউর রহমান, সাবেক জাতীয় ফুটবলার শেখ মো. আসলাম, বিশ্ববিদ্যলয়ের উপাচার্য, ট্রেজারার, রেজিস্ট্রার, পরিচালক (অর্থ ), শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য ‘মাদক রুখবই এবং স্মার্ট বাংলাদেশ গড়বই’ এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে গত ৩ মার্চ শুরু হয় বসুন্ধরা টয়লেট্রিজ প্রেজেন্ট বিএসএল আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল ২০২৪। প্রথমবারের মতো হওয়া এই টুর্নামেন্টে অংশ নিয়েছে ৪৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়। রবিবার ফাইনালের মাধ্যমে পর্দা নামে। ফাইনালে নর্থ সাউথ ইউনিভার্সিটি মুখোমুখি হয় ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির। ৪-০ গোলের বড় জয়ে চ্যাম্পিয়ন হয় ফারইস্ট। পুরো টুর্নামেন্টে একটি ম্যাচও হারেনি তারা। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মো. মঈন আহম্মদ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত