শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সাবেক সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুল মারা গেছেন

আপডেট : ৩০ মে ২০২৪, ১১:৫৪ পিএম

ফরদিপুর-১ আসনরে (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) সাবকে সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসনে বুলবুল (৬৮) মারা গেছেন। বৃহস্পতিবার (৩০ মে)  দুপুর আড়াইটার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মনজুর হোসনেরে স্ত্রী সেলিনা আক্তার মৃত্যুর বষিয়টি নিশ্চিত করেছেন।

এ সময় সেলিনা আক্তার জানান, তার স্বামী মনজুর হোসনে দীর্ঘ দু’মাস ধরে অসুস্থ ছিলেন। তিনি লিভার সিরোসিস সহ নানা জটিল রোগে ভুগছিলেন। দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় পিজি হাসপাতালে মারা যান মনজুর হোসেন। 
পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে ১৯৫৬ সালরে ১ র্মাচ তিনি জন্মগ্রহণ করনে। 

মনজুর হোসেন ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরদিপুর-১ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রূপালী ব্যাংকের দুবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়রে সচিব ছিলেন। তিনি পাঁচ ভাইয়ের মধ্যে ছোট। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে মৎস্য ও প্রাণসিম্পদ মন্ত্রী আব্দুর রহমান রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত