সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দেশে ফিরতেই ক্যাটরিনার ‘বেবি বাম্প’ খুঁজছেন নেটিজেনরা

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৩:১০ পিএম

লন্ডনে ছুটি কাটিয়ে সদ্য মুম্বাইতে ফিরেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। ইতোমধ্যে মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে ক্যাটরিনার ‘বেবি বাম্প’ না দেখে নেটিজেনদের মধ্যে চলছে নানা জল্পনা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার গভীর রাতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কালো কোটের নিচে কালো শার্ট ও ট্রাউজার পরে বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসছেন ক্যাটরিনা কাইফ। 

এসময় অভিনেত্রীর পায়ে স্নিকার্স এবং গাঢ় রঙের সানগ্লাস পরেছিলেন। অভিনেত্রীকে গাড়িতে ওঠার আগে ফটোসাংবাদিকদের দিকে তাকিয়ে হেসে হাত নাড়তে দেখা যায়। ভিডিওটি দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘খুব সুন্দর, মার্জিত এবং উত্কৃষ্ট দেখাচ্ছে। সে জ্বলজ্বল করছে।’ 

অপর একজন লিখেছেন, ‘উনি কি আদৌ গর্ভবতী?’ তৃতীয়জনের মন্তব্য, ‘বেবি বাম্প গায়েব হয়ে গেল তো!’ চতুর্থজন লেখেন, ‘ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নয়। কত গুজব আর রিপোর্ট ছড়িয়ে পড়ল!’

কয়েক সপ্তাহ আগেই বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। ভিকি কৌশলের সঙ্গে লন্ডনে ছুটি কাটানোর সময় ‘শিলা কি জাওয়ানি’ অভিনেত্রীর বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছিল।

যা দেখে একাংশ মানুষ দাবি করেছিলেন, অভিনেত্রী অন্তঃসত্ত্বা। পরে তার সংস্থা রেইনড্রপ মিডিয়া একটি বিবৃতি দেয়। তাতে বলা হয়, ‘সমস্ত মিডিয়া হাউসকে অবিলম্বে এই অসমর্থিত প্রতিবেদন এবং জল্পনা বন্ধ করার জন্য অনুরোধ করছি।

এদিকে সূত্রের বরাত দিয়ে জুম জানিয়েছিল, ‘সবকিছু ঠিকঠাক থাকলে ক্যাটরিনা ও ভিকি তাদের প্রথম সন্তানকে যুক্তরাজ্যে স্বাগত জানাবেন।

সূত্রটি আরও জানায়, যুক্তরাজ্যে বেড়ে ওঠা এবং লন্ডনের হ্যাম্পস্টেডের একটি বাড়ির মালিক ক্যাটরিনা, লন্ডনেই সন্তান প্রসব করবেন। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন ভিকি ও ক্যাটরিনা।

ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গেছে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমায়। যেখানে তার বিপরীতে ছিলেন বিজয় সেতুপতি।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত