মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

২৫ বছরের ছোট পৃথাকে বিয়ে করেছেন সুদীপ

আপডেট : ১০ জুন ২০২৪, ০১:৩১ পিএম

পশ্চিমবঙ্গের ছোটপর্দার জনপ্রিয় মুখ সুদীপ মুখোপাধ্যায়। শ্রীময়ী সিরিয়ালে অনিন্দ্য ও জুন আন্টির রসায়ন দারুণভাবে জনপ্রিয় হয়েছিল। টলিউড থেকে টেলিভিশন সর্বত্রই এই অভিনেতার পরিচিতি রয়েছে। 

বর্তমানে সুদীপ অভিনয় করছেন বধুয়াঁ ও রোশনাই দুটি ধারাবাহিকে। তবে অভিনয়ের বাইরেও এই তারকা আলোচনায় থাকেন ভিন্ন একটি কারণে। প্রায়শই স্ত্রীকে নিয়ে সংবাদের শিরোনাম হন তিনি। 

সম্প্রতি সুদীপের স্ত্রী পৃথা সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে আদুরে মুহূর্তে ধরা দিয়েছেন স্বামী-স্ত্রী। ছবিতে দেখা যাচ্ছে, একটি চেয়ারে বসে আছেন সুদীপ তার কোলে বসে পৃথা। স্ত্রীকে জড়িয়ে ধরে রেখেছেন অভিনেতা। 

টেলি দুনিয়ায় সুদীপ ও পৃথা সুখী দম্পতি হিসেবেই পরিচিত। তাদের দুজনের বয়সের পার্থক্যটা চোখে পড়ার মতো। তবে বয়সের সেই ফারাক নিজেদের ভালোবাসায় কখনো বাঁধা হয়ে দাঁড়ায়নি। 

সুদীপের সঙ্গে পৃথার বয়সের পার্থক্য ২৫ বছর। ভালোবেসে বিয়ে, অভিনেতার দিকে ভালোবাসার হাত বাড়িয়েছিলেন পেশায় নৃত্যশিল্পী পৃথা। তার নাচের জাদুতে মুগ্ধ হয়েই মন হারান সুদীপ। যদিও সুদীপের এটা দ্বিতীয় বিয়ে। সুদীপের প্রথম স্ত্রীও বিনোদন জগতের সঙ্গেই যুক্ত। 

দ্বিতীয় সংসারে দুইটি পুত্র সন্তান রয়েছে এই দম্পতির। চারজনে মিলে সুখের সংসার টলিউডের পাওয়ার কাপল হিসেবে পরিচিত এই জুটির a২০২২ সালে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই নিজেদের দাম্পত্যের অজানা কথা তুলে ধরেছিলেন সুদীপ-পৃথা। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ইন্দ্রানী হালদারের বিপরীতে অভিনয়ের পর ‘অনিন্দ্য’ রূপে সুদীপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন ভক্তেরা।

কিছুদিন আগেই সুদাপ তার শার্টলেস ছবি দিয়ে আলোড়ন ফেলেছিলেন নেট দুনিয়ায়। এই বয়সে এসে সুদীপের সুঠাম দেহ অন্যদের ঈর্ষার কারণ হতে পারে। 

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত