শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ইবিএল-বিকেএমইএ কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ডের উদ্বোধন

আপডেট : ১০ জুন ২০২৪, ০৭:৩৮ পিএম

দেশের শীর্ষস্থানীয় বেসরকারী আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক, বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফেকচারিং এন্ড এক্সপোর্ট অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) সদস্য ও স্টাফদের জন্য কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড চালু করেছে।

গতকাল, রাজধানীর গুলশানে ইস্টার্ন ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এই কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমইএ এর নির্বাহী প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম, ভাইস প্রেসিডেন্ট ফজলে শামীম এহসান; ইবিএল ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আহমেদ শাহীন, কার্ড বিভাগ প্রধান তাসনিম হোসেন প্রমুখ।

আলী রেজা ইফতেখার বলেন, ‘এই কার্ডের মাধ্যমে আমরা বিকেএমইএ এর সদস্য ও স্টাফদের বিশেষ সেবা ও সুবিধা প্রদান করে তাদের ব্যাংকিং অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করার লক্ষ্য নির্ধারণ করেছি।’

ইবিএল-বিকেএমইএ কো-ব্র্যান্ড কার্ডগুলো দুই ধরনের হবে, ভিসা প্লাটিনাম ও ভিসা সিগনেচার। বিকেএমইএ সদস্য ও স্টাফরা কার্ড ব্যবহার করে বিশেষ অনেক সেবা লাভ করতে পারবেন যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এবং চট্রগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সৌজন্যমূলক ভাবে " ইবিএল স্কাইলাউঞ্জ" ব্যবহার, দেশে-বিদেশে শত শত লাইফস্টাইল, শপিং এবং ডাইনিং মার্চেন্ট আউটলেট ডিসকাউন্ট ইত্যাদি। কার্ড ইস্যুর জন্য কোন ফি দিতে হবে না। প্রায়োরিটি পাস ইস্যুর ক্ষেত্রেও কোন ফি থাকছে না। প্রায়োরিটি পাসের মাধ্যেম কার্ডধারীরা ১২০টি দেশের ১,১০০ এর অধিক বিমানবন্দরে লাউঞ্জে প্রবেশাধিকার পাবেন। প্রতিটি প্রাইমারী কার্ডের বিপরীতে দুটি সাপ্লিমেন্টারী কার্ড নিতে পারবেন গ্রাহকরা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত