বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

আশুলিয়ায় প্লাস্টিক কারখানার মেশিনে পেঁচিয়ে নারীর মৃত্যু 

আপডেট : ১২ জুন ২০২৪, ০৮:৫৭ পিএম

সাভারের আশুলিয়ায় একটি প্লাস্টিক কারখানায় কাজ করার সময় মেশিনে পেঁচিয়ে শেফালী আক্তার (১৪) নামের এক নারী শ্রমিকের মর্মান্তিক মৃত্য হয়েছে।

আজ বুধবার দুপুরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। এর আগে সকালে উপজেলার আশুলিয়া ইউনিয়নের গৌরিপুর বটতলা এলাকার ইরিবাস প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, বুধবার সকালে আশুলিয়া ইউনিয়নের গৌরিপুর বটতলা এলাকার ইরিবাস প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় কাজ করতে যান শেফালী আক্তার। সেখানে কাজ করার সময় হঠাৎ একটি মেশিনে পেঁচিয়ে গুরুতর আহত হলে সহকর্মীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক কারখানার একজন কর্মকর্তা বলেন, হতাশার কিছু নেই। যে শ্রমিক মারা গেছেন আমরা তার পরিবারকে ক্ষতিপূরণ দিয়ে দেব।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজু বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত