বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

কঙ্গনাকে চড়: মুখ খুললেন করণ জোহর

আপডেট : ১৩ জুন ২০২৪, ০৯:৫২ পিএম

করণ জোহর ও কঙ্গনা রানাওয়াত। বলিউডের বাসিন্দা হলেও দুজনের সম্পর্ক আদায় কাঁচকলায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরদের নিয়ে কম কাদা ছোড়াছুড়ি করেননি কঙ্গনা। তাতে সম্পর্কের অবনতি হয়েছে। কিন্তু কঙ্গনার চড়কাণ্ডের পর যেন সব বদলে গেল।

সম্প্রতি চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারেন নারী কনস্টেবল কুলবিন্দর কৌর। তাতেই শোরগোল সারা দেশে। এবার সদ্য জয়ী বিজেপি প্রার্থী কঙ্গনার পাশে দাঁড়ালেন পরিচালক করণ। জানিয়ে দিলেন, কাউকে মৌখিক বা শারীরিকভাবে মারধর করা এবং কোনো ধরনের সহিংসতা সমর্থন করেন না তিনি।

নিরাপত্তারক্ষীর চড় মারা ‘উগ্রতা’ হিসেবেই দেখছেন করণ। এর আগে হৃতিক রোশনও কঙ্গনার পাশে দাঁড়ান। এমনকি কঙ্গনা যাকে ‘বলিউড মাফিয়া’ করণ শিবিরের বলে বারবার কটাক্ষ করেছেন, সেই আলিয়া ভাটও ওই পোস্টে লাইক দেন। আরও লাইক দেন সোনাক্ষী সিনহা, জোয়া আখতার, সোনি রাজদানরা।

চড়কাণ্ডে আপাতত সরগরম ভারতের সোশাল মিডিয়া। এর মধ্যে নারী কনস্টেবলের পাশে দাঁড়িয়েছেন সুরকার বিশাল দাদলানি। কুলবিন্দর কৌরকে চাকরির প্রস্তাবও দিয়েছেন। নেটিজেনদের একাংশও এই চড়কে সমর্থন করেন। তবে তীব্র বিরোধিতা করেন শাবনা আজমী। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, ‘যারা চড়কাণ্ড উদযাপন করছেন, তাদের মধ্যে আমি নেই।’

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত