সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কোপায় জাদু দেখাতে প্রস্তুত মেসি, বললেন কোচ স্কালোনি

আপডেট : ১৯ জুন ২০২৪, ১০:০৯ এএম

আর্জেন্টিনার কোপা আমেরিকা ও বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনি স্রেফ জানিয়ে দিলেন, কোপা আমেরিকায় জাদু দেখাতে প্রস্তুত রয়েছেন লিওনেল মেসি। আগামী ২১ জুন ভোরে আটালান্টায় কানাডার বিপক্ষে আসর উদ্বোধনী ম্যাচে মাঠ মাতাবেন মেসিরা।

এই মুহূর্তে স্কালোনির দল প্রস্তুতি সারছেন আটালান্টায়। সেখানে অনুশীলনে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে গোটা দলকে। স্কালোনি বলেছেন, ‘মেসি পুরো ফিট। যুক্তরাষ্ট্রে তার জাদু দেখাতে প্রস্তুত। ওকে দেখে গোটা দল উৎসাহে টগবগ করে ফুটছে। প্রত্যেকে নিজের সেরা ফুটবল খেলতে তৈরি।’

যুক্তরাষ্ট্রের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া প্রসঙ্গে স্কালোনি বলেন, ‘আমাদের সবাই পেশাদার, নিজেদের কাজটা ঠিকমতোই জানে। গতবারের চ্যাম্পিয়ন হিসেবে আমাদের দায়িত্ব বেশি। তাই আরও এক বার শিরোপা জিততে সবাই তৈরি।’

কোপায় গ্রুপ ‘এ’তে আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে কানাডা ছাড়াও রয়েছে চিলি এবং পেরু। গ্রুপ ‘বি’তে ইকুয়েডর, জ্যামাইকা, মেক্সিকো ও ভেনেজুয়েলা। গ্রুপ ‘সি’তে বলিভিয়া, যুক্তরাষ্ট্র, পানামা এবং উরুগুয়ে।

আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল প্রথম ম্যাচে মাঠে নামবে ২৫ জুন ভোরে কোস্টারিকার বিপক্ষে। গ্রুপ ‘ডি’-তে ব্রাজিল, কোস্টারিকা ছাড়া বাকি দুই দেশ কলম্বিয়া ও প্যারাগুয়ে। প্রতি গ্রুপ থেকে প্রথম দুটি দল শেষ আটে উঠবে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত