রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বৃক্ষমেলায় স্কয়ার টয়লেট্রিজের নির্দিষ্ট পণ্যে ওষধি ও স্টেভিয়া গাছ উপহার

আপডেট : ০৮ জুলাই ২০২৪, ০৮:৩০ পিএম

‘পরিবেশের সাথে, পরিবেশের পাশে’ এ স্লোগানকে কেন্দ্র করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জাতীয় বৃক্ষমেলা ২০২৪-এ প্রকৃতিপ্রেমীদের সামনে হাজির হয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি সেনোরা বায়ো ও জিরোক্যাল স্টেভিয়া নিয়ে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জন্মলগ্ন থেকে চেষ্টা করে যাচ্ছে দেশের মানুষের কাছে প্রাকৃতিক ও নিরাপদ পণ্য পৌঁছে দিতে। তারই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি বাজারে নিয়ে এসেছে সেনোরা বায়ো স্যানিটারি ন্যাপকিন যা পটেটো স্টার্চ থেকে তৈরি। এর ফলে এটি পরিবেশের সাথে মিশে যায় মাত্র ৬ মাসেই। আবার ১০০% প্রাকৃতিক উপাদান ও স্টেভিয়া পাতার নির্যাস থেকে তৈরি জিরোক্যাল স্টেভিয়া ইতোমধ্যে লাভ করেছে ব্যাপক জনপ্রিয়তা।

প্রকৃতিকে সুন্দর রাখতে এবং মানুষের জীবন মানকে উন্নত করতে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ন্যাচারাল ইনগ্রেডিয়েন্ট দিয়ে নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। যার ফলে সর্বসাধারণের কাছে পণ্যগুলো আস্থার প্রতীকে পরিণত হয়েছে।  

গত ৫ জুন হতে শুরু হওয়া জাতীয় বৃক্ষমেলায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের স্টলটি দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। স্টলে ক্রেতারা সেনোরা বায়ো এবং জিরোক্যাল স্টেভিয়া কিনলে উপহারস্বরূপ পাচ্ছেন বিভিন্ন ওষধি গাছ ও স্টেভিয়া গাছের চারা। এ প্রতিষ্ঠানটি ভবিষ্যতেও প্রকৃতি ও মানুষের ভালোর জন্য কাজ করে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত