রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বাউফলে দুই ব্যাটারিচালিত গাড়ির সংঘর্ষে একজন নিহত

আপডেট : ১০ জুলাই ২০২৪, ০৯:৫৯ পিএম

পটুয়াখালীর বাউফলে দুটি ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে সেলিম সরদার (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (১০ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার বাউফল-কালাইয়া সড়কে ওই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অপর আরও তিনজন। সবার বাড়ি উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ব্যাটারিচালিত একটি অটো গাড়ি যাত্রী নিয়ে কালাইয়া থেকে বাউফলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বাউফল-কালাইয়া সড়কের ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা আরেকটি অটো যাত্রীবাহী গাড়িটিকে ধাক্কা দিলে ছিটকে পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান এক বৃদ্ধ। আহত হন এক নারী ও শিশুসহ তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহত অবস্থায় মাহফুজা বেগম (৩২) ও সিদ্দিক সরদারকে (৭৯) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. ফাতেমা আক্তার বলেন, একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অপর দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত