বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘রোনালদো-মেসির মতো ব্যক্তিত্ব আছে এমবাপের’

আপডেট : ১৫ নভেম্বর ২০১৮, ০৭:০৯ পিএম

লিওনেল মেসি, ক্রিস্তিয়ানো রোনালদো ও জ্লাতান ইব্রাহিমোভের মতো বড় মাপের খেলোয়াড়ের হতে হলে তাদের মতো ব্যক্তিত্ব থাকা দরকার বলে মনে করেন ব্লেইস মাতুইদি। ফরাসি এই মিডফিল্ডারের দাবি, এমন ব্যক্তিত্বেরই অধিকারী জাতীয় দলে তার সতীর্থ কিলিয়ান এমবাপে।

দারুণ পারফরম্যান্সে অল্প বয়সেই সবার নজর কেড়েছেন এমবাপে। হয়ে ওঠেছেন বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ড। এই বছর জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জেতার পাশাপাশি ক্লাব পিএসজির হয়ে জিতেছেন ঘরোয়া ট্রেবল। ডি’অরের জয়ের লড়াইয়ে সংক্ষিপ্ত তালিকাতেও জায়গা পেয়েছেন ১৯ বছর বয়সী এই খেলোয়াড়।

তরুণ এমবাপের মাঝে ফুটবলে কিংবদন্তি হয়ে ওঠার মতো আত্মবিশ্বাস ও ব্যক্তিত্ব দেখছেন ইউভেন্তুসের মাঝ মাঠের অন্যতম সেরা খেলোয়াড় মাতুইদি।

“সেরা খেলোয়াড় হওয়ার ব্যক্তিত্ব তার আছে।”

“সে অসাধারণ একজন খেলোয়াড়, খুব প্রতিভাবান। বড় মাপের প্রত্যেক খেলোয়াড়ের অসাধারণ ব্যক্তিত্ব থাকে। জ্লাতানের সাথে থেকে আমি এটা জেনেছি। ক্রিস্তিয়ানোর মাঝে আমি এমন ব্যক্তিত্ব দেখি, মেসির ব্যক্তিত্বও এমন।”

“কিলিয়ান অসাধারণ এক খেলোয়াড় হবে। এরই মধ্যে সে দারুণ কিছু করছে। এটা ভালো, তার মতো খেলোয়াড় আমাদের দরকার। তাই এমন থাকতে আমরা তাকে উৎসাহিত করি।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত