সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ড. কামাল ‘বর্ণচোরা’: নাসিম

আপডেট : ২০ নভেম্বর ২০১৮, ০৭:৫৩ পিএম

সরকারবিরোধী প্রধান রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনকে ‘বর্ণচোরা’ বলেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মুক্তিযোদ্ধা ও সংখ্যালঘু সংগঠনগুলোর নেতৃবৃন্দের সঙ্গে ১৪ দলের এক মতবিনিময় সভা শেষে তিনি এ মন্তব্য করেন।

১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, “কামাল হোসেনের মতো এমন বর্ণচোরা রাজনৈতিক ব্যক্তিত্বই বাংলাদেশে অপশক্তির মদদ জুগিয়েছেন। তার মতো বঙ্গবন্ধুর স্নেহভাজন একজন ব্যক্তি কেন আজকে একাত্তরে পরাজিত শক্তি বিএনপি-জামায়াতের সঙ্গে হাত মিলিয়েছেন আমরা জানি না।”

তিনি বলেন, নির্বাচন আসলেই একটি অপশক্তি সংখ্যালঘুদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করে। এসময় সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাচন কমিশনের (ইসি) প্রতি অনুরোধ জানান স্বাস্থ্যমন্ত্রী।

পূর্বঘোষণা অনুযায়ী ১৬ ডিসেম্বর থেকে মুক্তিযোদ্ধাদের সহায়তায় জেলা ও উপজেলায় ‘বিজয় মঞ্চ’ তৈরি করা হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সেখানে বিজয়ের গান, বঙ্গবন্ধুর কথা ও ১৪ দলের প্রার্থীদের পক্ষে প্রচারণা চালানো হবে।

মতবিনিময় সভায় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানসহ মুক্তিযোদ্ধাদের সংগঠন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনসহ আরও কয়েকটি সংগঠন এবং ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত