মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বড়পর্দায় ফিরবে উলভারিন

আপডেট : ২৫ নভেম্বর ২০১৮, ০৩:১৮ পিএম

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কোনো ঘোষণা আসেনি, তারপরও এ চরিত্রে জনপ্রিয়তা পাওয়া অভিনেতা হিউ জ্যাকম্যান বিশ্বাস করেন উলভারিন  আবার পর্দায় ফিরবে। বছর দুয়েক আগে ‘লোগান’ সিনেমায় এ গ্রিজলি সুপারহিরোর মৃত্যু হয়। উলভারিন ফিরে আসবে এমন আশাবাদের পর হিউ জানান, ওই চরিত্রে তিনি আর পা গলাচ্ছেন না।

সম্প্রতি সানডে টুডে অনুষ্ঠানে ৫০ বছর বয়সী এ অভিনেতা নতুন সিনেমা ‘দ্য ফ্রন্ট রানার’-এর প্রচারণায় আসেন। সেখানে নিজের ভাবনার কথা জানান। এ অভিনেতা ১৭ বছরে নয়টি সিনেমায় মার্ভেল কমিকসের চরিত্র উলভারিনে অভিনয় করেন।

নতুন কোনো সিনেমায় চরিত্রটি আসতে পারে কি-না প্রশ্ন করা হয় হিউ জ্যাকম্যানকে। তখন জানান, তার বিশ্বাস কেউ না কেউ উলভারিনকে বড়পর্দায় ফিরিয়ে আনবেন।

সঞ্চালক যোগ করেন, ‘আপনি তো নন।’ হিউ’র উত্তরও ছিল নেতিবাচক। তবে ‘ডেডপুল’ অভিনেতা রায়ান রেনল্ডস খুবই চাপ দিচ্ছেন বলে জানান। রায়ানের ইচ্ছা উলভারিন ও ডেডপুলের একটি ক্রসওভার সিনেমা হোক। কিন্তু হিউ’র মতে, দর্শকরা দুই চরিত্রকে একসঙ্গে দেখতে চান না। ডেডপুলের জন্য আর কারো সাহায্য দরকার নেই। এ সুপারহিরোর সিনেমা নিজের নামেই চলে।

সঞ্চালক এক পর্যায়ে বলেন, রায়ান বিশ্বাস করেন ‘ডেডপুল’ সিনেমায় উলভারিন চরিত্রে অভিনয় করলে হিউ’র ক্যারিয়ারের উন্নতি হবে। তখন তিনি বলেন, ‘ওহ, সত্যিই সে আমার দিকে একটা হাড় ছুড়ে মারছে?’

২০০০ সালে ‘এক্স-মেন’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার উলভারিন বা লোগান চরিত্রে অভিনয় করেন হিউ জ্যাকম্যান। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘লোগান’-এ চরিত্রটির মৃত্যু হয়। তবে চলতি বছর মুক্তি পাওয়া ‘ডেডপুল টু’ সিনেমায় উলভারিনের পুরনো কিছু ফুটেজ যোগ করা হয়।

এদিকে ‘দ্য ফ্রন্ট রানার’ ছাড়াও হিউ জ্যাকম্যানের হাতে আছে মিসিং লিঙ্ক ও ব্যাড এডুকেশন।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত