রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পিইসি-জেএসসি উত্তীর্ণদের সংবর্ধনা ক্যামব্রিয়ানের

আপডেট : ০৫ জানুয়ারি ২০১৯, ০৯:১১ পিএম

২০১৮ সালে প্রাথমিক সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় উত্তীর্ণ মেধাবীদের সংবর্ধনা দিয়েছে বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ। গতকাল শনিবার সকালে রাজধানীর মোহাম্মদপুরে টোকিও স্কয়ার কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক। এ সময় তিনি দেশের প্রথম স্মার্ট ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মু. জিয়াউল হক বলেন, এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীরা অনুপ্রাণিত হবে এবং আগামী দিনের শিক্ষা সম্পর্কে গাইডলাইন পাবে। দেশের প্রথম স্মার্ট ক্যাম্পাস উদ্বোধন করায় ক্যামব্রিয়ান কর্র্তৃপক্ষকে অভিনন্দন জানান তিনি।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার। তিনি বলেন, নিরক্ষরমুক্ত আধুনিক বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজন্মকে সময়ের চাহিদানুযায়ী গড়ে তুলতে হবে। এজন্য শিক্ষার প্রতি অধিক গুরুত্ব দিলে জাতি উপকৃত হবে।

গ্রুপের ভাইস চেয়ারম্যান অ্যাড. লায়ন খন্দকার সেলিমা রওশনসহ শিক্ষক, আমন্ত্রিত কৃতী শিক্ষার্থী ও অভিভাবকেরা এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্তদের মেডেল ও সনদপত্র দেওয়া হয়। দ্বিতীয় পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। বিজ্ঞপ্তি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত